বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কুলাউড়ার তিন প্রতিষ্ঠানে নগদ অর্থ সহায়তা প্রদান

কুলাউড়া প্রতিনিধি :-   মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯     167 ভিউ
কুলাউড়ার তিন প্রতিষ্ঠানে নগদ অর্থ সহায়তা প্রদান

মৌলভীবাজার জেলা জনকল্যান কাউন্সিল মিডল্যান্ডস এর উদ্যোগে কুলাউড়া উপজেলার ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে নগদ অর্থ বিতরণ করেন সংগঠনের ভাইস প্রেসিডেন্ট বিশিষ্ট সমাজসেবক মাসুদ আহমদ। সোমবার ০২ সেপ্টেম্বর কুলাউড়া উপজেলার নাজিরের চক আহমদিয়া ইবতেদায়ী ও হাফিজিয়া মাদ্রাসা ও কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাই স্কুল এবং উত্তর দানাপুর জামে মসজিদে পৃথক ভাবে নগদ অর্থ বিতরণ সম্পন্ন হয়।
সোমবার সকাল ১১ টায় উপজেলার নাজিরের চক আহমদিয়া ইবতেদায়ী ও হাফিজিয়া মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সাইফুর রহমান শাইকুর সভাপতিত্বে ও মাদ্রাসার শিক্ষক মাওলানা হাফিজ সোহেল আহমদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রভাষক আফাজুর রহমান চৌধুরী, শিক্ষক মাওলানা কাজী আব্দুল লতিফ, ইউনিয়ন যুবলীগের সভাপতি লুবান আহমদ প্রমুখ।
কুলাউড়া রেলওয়ে জুনিয়র হাই স্কুলে দুপুর ২ টায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জুতিষ চন্দর সভাপতিত্বে ও শিক্ষক মো. সাইদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ব্যবসায়ী কল্যাণ সমিতির যুগ্ম সম্পাদক এম. আতিকুর রহমান আখই, ফারহানা বেগম হেনা, নাজমুল বারী সুহেল, ইউসুফ আহমদ ইমন, শিক্ষক হেলাল আহমদ প্রমুখ।
মৌলভীবাজার জেলা জনকল্যান কাউন্সিল মিডল্যান্ডসের ভাইস প্রেসিডেন্ট মাসুদ আহমদ বলেন, বিদ্যালয়ের অসংখ্য সমস্যার রয়েছে। সেগুলো এক সাথে সমাধান করা সম্ভব নয়। তবে আমার সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলোচনা করে যত দ্রুত সম্ভব দৃশ্যমান সমস্যাগুলো সমাধানের চেষ্টা করবো। তবে এর মধ্যে অন্যতম সমস্যা বিশুদ্ধ পানি।
বিদ্যালয়ের প্রায় ৪ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষকদের কথা চিন্তা করে খুব দ্রুত বিশুদ্ধ খাওয়ার পানির জন্য একটি গভীর নলকূপ স্থাপনের আশ^াস দেন তিনি।
কুলাউড়া উত্তর দানাপুর জামে মসজিদ নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক নজরুল হক, মসজিদ পরিচালনা কমিটির সভাপতি রজব আলী, সাধারণ সম্পাদক এনামুল হক, এলাকার মুরুব্বী লুকমান আলী, মাসুক মিয়া, আহমদ আলী, ছেরাগ আলী প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৬:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com