বুধবার ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কানাইঘাট থানা পুলিশের হাতে ১৯ টি ভারতীয় গরু আটক

কানাইঘাট প্রতিনিধি :-   বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯     151 ভিউ
কানাইঘাট থানা পুলিশের হাতে ১৯ টি ভারতীয় গরু আটক

কানাইঘাটের লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সীমান্তবর্তী এলাকা দিয়ে প্রতিদিন আসছে অবৈধভাবে ভারত থেকে গরু-মহিষ। ঈদুল আযহা উপলক্ষে কয়েক দিন ভারতীয় গরু-মহিষ আসা বন্ধ থাকলেও সম্প্রতি চোরাকারবারীরা আবারো ভারত থেকে গরু-মহিষ আনা শুরু করে দিয়েছে। মানব দেহের ক্ষতিকর বিষাক্ত ইনজেকশন পুশকৃত ভারতীয় গরু-মহিষ ব্যবসার সাথে জড়িত চোরাকারবারীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ায় সরকারের উর্ধ্বতন মহলের টনক নড়েছে।

জানা যায়, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের এ ব্যাপারে কড়া নির্দেশনা থাকায় চোরাকারবারীদের বিরুদ্ধে তদন্তে নেমেছে পুলিশ প্রশাসন। কানাইঘাট থানার নবাগত অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম যোগদান করার পরথেকে কানাইঘাটে অবৈধ ভাবে নিয়ে আসা ভারতীয় গরু-মহিষের চোরাকারবারীদের বিরুদ্ধে তৎপর হয়ে উঠেন তিনি।

এতে গতকাল (২২ আগস্ট) বৃহস্পতিবার ভোরে কানাইঘাট থানার এসআই মাইনুল, এএসআই ওদুদ, এএসআই সুফিয়ানের নেতৃত্বে একদল পুলিশ সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে ১৯টি ভারতীয় গরু আটক করেন। থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার বলেন, ১৯টি ভাতরীয় গরু আটক করা হয়েছে তবে চোরাকারবারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে। তিনি বলেন, আইনী প্রক্রিয়ার মাধ্যমে গরু গুলি নিলামের মাধ্যমে বিক্রি করে সরকারী কোষাগারে টাকা জমা দেওয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com