বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কানাইঘাটে ২১ আগস্টের শোক র‌্যালীতে আওয়ামীলীগ নেতাকর্মীদের ঢল

কানাইঘাট প্রতিনিধি :-   বুধবার, ২১ আগস্ট ২০১৯ 142 ভিউ
কানাইঘাটে ২১ আগস্টের শোক র‌্যালীতে আওয়ামীলীগ নেতাকর্মীদের ঢল

স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী, শোক দিবস ও ২১ আগস্টের স্মৃতিচারণে আলোচনা সভা ও শোক র‌্যালীতে উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় শ্রমিকলীগ, কৃষকলীগ, তাতীলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মীর উপস্থিত ছিলো লক্ষনীয়।

বুধবার (২১ শে আগষ্ট) শ্রমিকলীগ কানাইঘাট উপজেলা শাখার উদ্যোগে ইউনিক কমিউনিটি সেন্টারে সকাল ১১টায় এক আলোচনা সভার আয়োজন করা হয়।
এতে উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসিম উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম হারুন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুনেদ হাসান জীবানের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট পৌর আওয়ামীলীগের আহবায়ক জামাল উদ্দিন, সিলেট জেলা পরিষদের সদস্য আলমাছ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরী, শ্রী রিংকু চক্রবর্তী, আব্দুল মুমিন চৌধুরী, মুবশ্বির আলী চাচাই, মহিলা আওয়ামীলীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, উপজেলা আওয়ামীলীগের সদস্য হোসেইন আহমদ, নজির উদ্দিন প্রধান, পৌর কাউন্সিলর বিলাল আহমদ, ইসলাম উদ্দিন, মাসুক আহমদ, তাজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক গিয়াস উদ্দিন, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা আবুল বাসার, আ’লীগ নেতা ইকবাল আহমদ।

শোক র‌্যালীতে কানাইঘাট উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, জাতীয় শ্রমিকলীগ, কৃষকলীগ, তাতীলীগ, মহিলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উপজেলা ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে দুপুর সাড়ে ১২টায় ইউনিক কমিউনিটি সেন্টার থেকে সিলেট জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশের নেতৃত্বে একটি বিশাল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি কানাইঘাট পৌরশহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

Facebook Comments
advertisement

Posted ৪:১৮ অপরাহ্ণ | বুধবার, ২১ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com