শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কানাইঘাটে দিনব্যাপী হাফিজ মজুমদার এমপির ত্রাণ বিতরণ করলেন মস্তাক আহমদ পলাশ

রবিবার, ১০ মে ২০২০     47 ভিউ
কানাইঘাটে দিনব্যাপী হাফিজ মজুমদার এমপির ত্রাণ বিতরণ করলেন মস্তাক আহমদ পলাশ

আলিম উদ্দিন, কানাইঘাট থেকে : সিলেট-০৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ রেড ক্রিসেন্ট এর চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদারের ব্যক্তিগত তহবিল থেকে বর্তমান করোনা ভাইরাস দুর্যোগকালীন মহামারিতে বরাদ্ধকৃত ত্রাণ সামগ্রী রবিবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

সকাল ১১টায় হতে উপজেলার বিভিন্ন এলাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের নিয়ে কানাইঘাট মহিলা কলেজ মাঠে পৌরসভার ১৫০টি পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করেছেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম সহ পৌর আওয়ামী লীগের সভাপতি কেএইচএম আব্দুল্লাহ ও সাধারণ সম্পাদক খাজা শাহীন আহমদ সহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে বিকাল ২ টায় উপজেলার লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি আওয়ামী লীগের সভাপতি তোতা মিয়া ও সাধারণ সম্পাদক ইউপি সদস্য আলিম উদ্দিন সহ সেখানকার স্থানীয় নেতাকর্মীদের নিয়ে আলহাজ্ মস্তাক আহমদ পলাশ লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি কমপ্লেক্স মাঠে ত্রান বিতরন করেন।

এ সময় কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস লিও ফারগুশন নানকা, সাবেক চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল লতিফ, আওয়ামীলীগ নেতা দেলোয়ার চৌধুরী, ছাত্রলীগ নেতা আব্দুল কাদির মুন্না প্রমূখ।

বিকাল সাড়ে ৩ টায় উপজেলার ৫নং বড়চতুল ইউপি কমপ্লেক্স মাঠে স্থানীয় আওয়ামী লীগের সভাপতি মুবশি^র আলী চাচাই ও সাধারন সম্পাদক জাকারিয়া আলম জামিল সহ বড়চতুল ইউপি আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীকে নিয়ে তিনি হাফিজ আহমদ মজুমদার এমপির ত্রান বিতরণ করেন। এ সময় কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসেন চতুলী প্রমূখ। এছাড়া বড়চতুল ইউপি আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে আওয়ামী লীগ নেতা মস্তাক আহমদ পলাশ সাংবাদিকদের জানান, ইতিমধ্যে হাফিজ মজুমদারের ত্রান সামগ্রী উপজেলার সকল ইউপিতে বিতরণ সমপন্ন হয়েছে। উপজেলার অসহায় মানুষের তুলনায় ত্রান সামগ্রী কিছুটা কম হয়েছে। তিনি বলেন, এমপি’র সাথে আলাপ করে ঈদের পূর্বে আরো কিছু ত্রান সামগ্রী বিতরণ করা হবে। হাফিজ মজুমদার একজন বয়ষ্ক ব্যক্তি। তিনি সিলেট-০৫ আসনের মানুষকে অত্যান্ত ভাল বাসেন। তিনি ঢাকা থেকে সব সময় এলাকার মানুষের খোজ খবর নেওয়ার জন্য প্রশাসনের কর্মকর্তা সহ স্থানীয় ইউপি চেয়ারম্যানদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন।

Facebook Comments Box
advertisement

Posted ১০:২৬ অপরাহ্ণ | রবিবার, ১০ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com