শুক্রবার ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কানাইঘাটে জায়গা নিয়ে বিরোধ, ভাই-ভাতিজার হাতে বৃদ্ধ খুন

মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯     159 ভিউ
কানাইঘাটে জায়গা নিয়ে বিরোধ, ভাই-ভাতিজার হাতে বৃদ্ধ খুন

আলিম উদ্দিন আলিম, কানাইঘাট প্রতিনিধি :
কানাইঘাটে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাই ও ভাতিজার হাতে চাচা খুন হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ। খবর পেয়ে কানাইঘাট থানার সার্কেল এএসপি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, কানাইঘাট সদর ইউনিয়নের উমাগড় গ্রামে ছোট ভাই ও ভাতিজাদের হাতে অলিউর রহমান (৭০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল অনুমান সাড়ে ১২টায় এ ঘটনাটি ঘটে। হত্যাকান্ডের খবর পেয়ে তাৎক্ষণিক কানাইঘাট থানার সার্কেল এএসপি আব্দুর রহিম ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে নিহতের ছোট ভাই খলিলুর রহমান, তার স্ত্রী রহিমা বেগম ও ছেলে মামুন আহমদকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহত অলিউর রহমান উমাগড় গ্রামের মৃত তুতা মিয়ার ছেলে। একজন কলা বিক্রেতা ছিলেন। তার তিন মেয়ে রয়েছে। কোন ছেলে সন্তান না থাকায় নিহত অলিউর রহমানের ভিট বাড়ির উত্তর পাশে একখন্ড জমি আত্মসাত করার জন্য দীর্ঘদিন ধরে ছোট ভাই খলিলুর রহমান সহ তার পরিবারের লোকজনেরা চেষ্টা চালিয়ে আসছিল।

সর্বশেষ মঙ্গলবার সকালে জমির দলিল করে দেওয়ার জন্য নিহত অলিউর রহমানকে খলিল ও তার পরিবারের লোকজন ব্যাপক মারধর করে নিজ ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে নিহতের মেয়ে তালা খুলে বাবার লাশ দেখতে পায়।

এদিকে কানাইঘাট থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকারের সাথে আলাপকালে তিনি বলেন, নিহতের গায়ে কোন জখমের আলামত পাওয়া যায়নি। তাই নিহতের লাশ ময়না তদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে।

 

Facebook Comments Box
advertisement

Posted ১০:৫১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৭ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com