রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কানাইঘাটে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিলেন সিলেটের পুলিশ সুপার

বুধবার, ০৮ এপ্রিল ২০২০     53 ভিউ
কানাইঘাটে অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিলেন সিলেটের পুলিশ সুপার

আলিম উদ্দিন, কানাইঘাট : সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছি। সিলেটের মানুষ যাতে করোনা ভাইরাস থেকে রক্ষা পায় সেই জন্য আমরা জনসাধারণকে সচেতন করতে নানা উদ্যোগ গ্রহণ করেছি। আপনাদেরকে লকডাউন মেনে চলতে হবে, অতি প্রয়োজনীয় কাজ ছাড়া দয়া করে কেউ ঘর থেকে বের হবেন না। আপনাদের সহযোগীতায় সিলেট জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।

তিনি বলেন এই দুর্যোগ মুুহুর্তে সরকারের পাশাপাশি জেলা পুলিশ ও জেলার অধিনস্থ সকল থানা পুলিশ গৃহবন্দী, গরিব অসহায় দিনমজুর মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছে। আপনারা সমাজের দানশীল যারা আছেন, আপনারা জেলা ও থানা পুলিশের কাছে আপনাদের অনুদানের খাদ্য সামগ্রী দিতে পারেন। সেটা আমরা বাড়ি বাড়ি গিয়ে দরিদ্র অসহায় মানুষের হাতে পৌঁছে দেব।

তিনি বুধবার বিকেল ৪টায় কানাইঘাট দারুল উলুম মাদ্রাসা প্রাঙ্গনে কানাইঘাট থানা পুলিশের উদ্যোগে ৬০টি অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে এসব কথাগুলো বলেন। পরে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম কানাইঘাট খেয়াঘাটস্থ বেদে সম্প্রদায় ও রায়গড় গ্রামের দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ইমাম মোহাম্মদ সাদিদ, অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার আব্দুল করিম, কানাইঘাট পৌরসভার মেয়র নিজাম উদ্দিন, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, কানাইঘাট থানার ওসি (তদন্ত) আনোয়ার জাহিদ সহ কানাইঘাট থানায় কর্মরত অন্যান্য অফিসার বৃন্দ।

Facebook Comments Box
advertisement

Posted ৯:৪২ অপরাহ্ণ | বুধবার, ০৮ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com