শুক্রবার ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কাজী আব্দুল আলী ও কাজী নুরুল হকের মাতা আর নেই, দাফন সম্পন্ন

শুক্রবার, ০৩ জানুয়ারি ২০২০ 68 ভিউ
কাজী আব্দুল আলী ও কাজী নুরুল হকের মাতা আর নেই, দাফন সম্পন্ন

কাজী জমিরুল ইসলাম মমতাজ, দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি :
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের বিবাহ ও তালাক রেজিষ্ট্রার ও উপজেলার কাজী সমিতির সদস্য কাজী আব্দুল আলীর মাতা ইমরানা বেগম (৬৩) শুক্রবার সকাল ৮ টায় হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন- ইন্না নিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে, ৪ মেয়ে ও নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার আসরের নামাজের পর গাজীনগর জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার ছেলে কাজী আব্দুল আলীর ইমামতি জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। মরহুমার জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন হয়।

অপরদিকে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের বিবাহ ও তালাক রেজিষ্ট্রার ও উপজেলার কাজী সমিতির সদস্য, চন্দ্রপুর গ্রামের কাজী নুরুল হক ও সাবেক ইউপি সদস্য আব্দুল কাদিরের মাতা আস্তুরা বিবি(৯৫) শুক্রবার সকাল সাড়ে ১০টায় চন্দ্রপুর গ্রামে তাহার নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করিয়াছেন ইন্না নিল্লাহী ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও নাতী নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার আছরের নামাজের পর চন্দ্রপুর জামে মসজিদের মাঠে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে মরহুমার দাফন স¤পন্ন হয়।

ইমরানা বেগম (৬৩) জানাযার নামাজে উপস্থিত ছিলেন দরগাহপুর মাদ্রাসার সহকারী মুহতামিম মাওলানা আনোয়ার পাশা, মুহাদ্দিস জয়নাল আবেদিন, সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির সহ-সাংগঠনিক স¤পাদক ও জেলা কাজী সমিতির সাংগঠনিক সম্পাদক কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ-প্রচার সম্পাদক ও জেলা কাজী সমিতির প্রচার সম্পাদক নুরুল আজিজ চৌধুরী, পাথারিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মোস্তফা মিয়া, পাথারিয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি আবুল মিয়া, মাওলানা আব্দুল আউয়াল, বিশিষ্ট মুরব্বী তখলিছ মিয়া, মাওলানা কামাল হোসাইন, মাওলানা আব্দুর রহিম, মাওলানা রমজান হোসাইন, মাওলানা আব্দুলল্লাহ, গচিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী মাওলানা আশিকুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা যুবলীগের ত্রান সম্পাদক সাকির আহমদ, দক্ষিণ সুনামগঞ্জ কাজী সমিতির অর্থ সম্পাদক হাজী কাজী রফিকুল ইসলাম সহ এলাকার ধর্মপ্রাণ মুসল্লীয়ানে কেরাম প্রমুখ।

অপরদিকে আস্তুরা বিবি (৯৫) জানাযার নামাজে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সুনামগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফারুক আহমেদ, পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ জগলুল হায়দার,পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল হক, উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী মাওলানা আইয়ূব আলী ও এলাকার ধর্মপ্রাণ মুসল্লীয়ানে কেরাম প্রমুখ।

তাহাদের মৃত্যুতে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিষ্ট্রার সমিতির সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা কাজী সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মঈনুল ইসলাম পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাধারণ সম্পাদক কাজী মাওলানা আব্দুস সামাদ, সহ সাংগঠনিক সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ প্রচার ও প্রচার সম্পাদক কাজী মাওলানা নুরুল আজিজ চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী মাওলানা আইয়ূব আলী সহ বিভাগীয়, জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।

Facebook Comments
advertisement

Posted ১১:৫২ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com