মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

কলেজ ছাত্রীদের হুমকি দাতা বিশ্বনাথের সেই এসআই প্রত্যাহার

শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ 39 ভিউ
কলেজ ছাত্রীদের হুমকি দাতা বিশ্বনাথের সেই এসআই প্রত্যাহার

জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ প্রতিনিধি :
সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের এসআই আব্দুল লতিফকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার (১৩ ডিম্বের) দুপুরে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের নির্দেশে বিশ্বনাথ থানা থেকে তাকে সিলেট পুলিশ লাইনে প্রত্যাহার (ক্লোজড) করা হয়। ইয়াবা দিয়ে কলেজে পড়ুয়া তিন বোনকে জেলে ঢোকানোর হুমকি দেওয়ার অভিযোগের প্রেক্ষিতে  এসআই আব্দুল লতিফকে প্রত্যাহার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্বনাথ থানার ওসি শামীম মুসা। তিনি বলেন, রাহেলা বেগম নামের এক নারীর অভিযোগের প্রেক্ষিতে থানার এসআই আব্দুল লতিফকে ক্লোজড করেছেন।

গত ৮ডিসেম্বর রোববার বিশ্বনাথ থানা পুলিশের এসআই আব্দুল লতিফের বিরুদ্ধে হুমকির অভিযোগ এনে সিলেটের পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দেন কলেজে পড়ুয়া ওই মেয়েদের মা রাহেলা বেগম (৪৫)। তিনি বিশ্বনাথ উপজেলা সদরের পার্শ্ববর্তি জানাইয়া গ্রামের আশিক আলীর স্ত্রী।

এর আগে গত ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রাহেলা বেগমের সতিন একই বাড়ির বাসিন্দা মনোয়ারা বেগম (৪০) তার সতিন রাহেলা ও তার ছেলে মেয়েদের বিরুদ্ধে থানায় মারধরের লিখিত অভিযোগ করেন। অভিযোগ তদন্তে ওইদিন দু’বার দুই সতিনের বাড়িতে গিয়ে এসআই লতিফ রাহেলা বেগমের ঘরে তল্লাশি চালিয়ে অকথ্য ভাষায় গালমন্দ করেন এবং তার কলেজে পড়ুয়া মেয়েদের ইয়াবা দিয়ে জেলে ঢোকানোর হুমকি দেন। এসময় হুমকি দিয়ে বলেন ‘তোদের মতো হাজারও বেহায়া মেয়েদের জেলে ঢোকিয়ে উচিৎ শিক্ষা দিয়েছি’। ‘আর আমার হাত কতটুকু লম্বা তোরা কেন? প্রধানমন্ত্রীও জানেন-না’।

এসআই লতিফের বিরুদ্ধে এমন অভিযোগ আনার পর গত ১২ ডিসেম্বর বৃহস্পতিবার মা ও মেয়েদের সিলেটের নিজ কার্যালয়ে ডেকে রাহেলা বেগমের দেওয়া অভিযোগের তদন্ত করেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। তদন্তে প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় তিনি এসআই আব্দুল লতিফকে ক্লোজড করেন।

 

Facebook Comments
advertisement

Posted ১০:৪৪ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com