সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় বানিয়াচং সদরের ২ ইউনিয়ন লক ডাউন ঘোষণা করেছে প্রশাসন   

মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০ 38 ভিউ
করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় বানিয়াচং সদরের ২ ইউনিয়ন লক ডাউন ঘোষণা করেছে প্রশাসন   
মখলিছ  মিয়া, বানিয়াচং : বানিয়াচংয়ের ৩ জন কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় বানিয়াচং উপজেলার ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদ ও ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদকে লকডাউন ঘোষণা  করেছেন বানিয়াচং উপজেলা প্রশাসন। মঙ্গলবার( ২১এপ্রিল) ‍বেলা পৌনে দশ্টায় এ রকম একটি ঘোষণা দিয়ে উপজেলা নির্বাহী অফিসার, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা করোনা ভাইরাস সক্রান্ত নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির সভাপতি মামুন খন্দকার স্বাক্ষরিত পত্রে গণবিজ্ঞপ্তি জারি করেছে উপজেলা প্রশাসন।
গণবিজ্ঞপ্তিতে দেখা যায়, প্রাণঘাতি করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি মোকাবেলা এবং তা প্রতিরোধকল্পে করোনা ভাইরাস (কোভিড-১৯) নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত উপজেলা কমিটির বানিয়াচং এর এক (মঙ্গলবার) সভার সিদ্ধান্তের ভিত্তিতে করোনা ভাইরাস এর সংক্রমণ মোকাবেলায় সংক্রমণ রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ,নির্মূল) ২০১৮ সনের ৬১ আইন এর ১১-১/২/৩/ ধারা মোতাবেক জনগণের জানমাালের নিরাপত্তা বিধানের লক্ষ্যে বানিয়াচং উপজেলার অন্তর্গত ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন এবং ৩নং বানিয়াচং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন অবরুদ্ধ (লকডাউন) ঘোষণা করা হল।
পাশাপাশি উক্ত ইউনিয়নের জসাধারণ প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ করা হল। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত কোনো জেলা, উপজেলা, ইউনিয়ন হতে উক্ত দুই ইউনিয়নে অন্য কোনো জেলা, উপজেলা এমনকি জেলায় গমন করতে পারবেনা। উল্রিখিত দুটি ইউনিয়নে আন্ত; যাতায়াতের ক্ষেত্রেও একই রুপ বলবৎ থাকবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। এই নিষেধাজ্ঞা যারা অমান্য করভে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে  জানিয়ে দেয়া হয়। বিকাল দুইটার পর থেকে এই নিষেধাজ্ঞা কার্যকর হবে।
উল্রেখ্য,  সোমবার (২০ এপ্রিল)  হবিগঞ্জে ১০ জনের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে । এদের মধ্যে  বানিয়াচংয়ে রয়েছে ৩জন।
Facebook Comments
advertisement

Posted ৭:৪৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com