সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

করোনা আক্রান্ত হয়ে শায়েস্তাগঞ্জে একজনের মৃত্যু

মোঃ আব্দুর রকিব, হবিগঞ্জ থেকে:   মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১     37 ভিউ
করোনা আক্রান্ত হয়ে শায়েস্তাগঞ্জে একজনের মৃত্যু

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হামিদ খাঁন মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। মৃত হামিদ খান শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের মৃত আব্দুস সামাদ খাঁনের ছেলে।

সোমবার (৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টায় হবিগঞ্জের চাঁদের হাসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জল রাত সাড়ে ১১টায় তার করোনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের বিশিষ্ট মুরব্বী হামিদ খাঁন বেশ কিছুদিন যাবত সর্দি-জ্বর ও কাশিজনিত রোগে ভুগছিলেন। এ অবস্থায় তার পরিবারের লোকজন তাকে হবিগঞ্জের চাঁদের হাঁসি হাসপাতালে ভর্তি করেন। করোনার উপসর্গ থাকায় ২৬ জুন তার নমুনা পরীক্ষা করার জন্য সিলেট ল্যাবে পাঠানো হয়। ২ জুলাই নমুনা পরীক্ষার রিপোর্টে হামিদ খানের করোনা পজিটিভ আসে। এরপর হবিগঞ্জের চাঁদের হাসি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

উপজেলার নুরপুর ইউনিয়নের সুরাবই গ্রামের হামিদ খাঁনের করোনায় মৃত্যুর বিষয়টি রাত সাড়ে ১১টায় নিশ্চিত করেছেন হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জল।

Facebook Comments Box
advertisement

Posted ৭:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com