রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

করোনায় আক্রান্ত অপূর্ব আইসিইউতে

বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০     136 ভিউ
করোনায় আক্রান্ত অপূর্ব আইসিইউতে

বিনোদন ডেস্ক : করোনায় আক্রান্ত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মঙ্গলবার দিবাগত রাত ১টায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে দ্রুত আইসিইউতে নেওয়ার পরামর্শ দেন। সে অনুযায়ী পরিবারের সদস্যরা চিকিৎসকের নির্দেশনা মেনে অভিনেতাকে আইসিইউতে ভর্তি করান। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

দেশের খ্যাতনামা চিকিৎসক ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন বলে তিনি জানান। মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন এবং তদারকি করছেন।

বড় ছেলে খ্যাত আরিয়ান বলেন, ‘কয়েক দিন পূর্ব থেকে অপূর্ব ভাইয়ের জ্বর জ্বর ভাব ছিল। দুদিন আগে করোনা পজিটিভ রেজাল্ট আসে। গতকাল মঙ্গলবার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা রক্তের বেশ কটি পরীক্ষা করান। রক্তে কয়েকটি ইনফেকশন ধরা পড়ে, যার ফলে তাঁকে দ্রুত আইসিইউতে ভর্তি করানোর পরামর্শ দেন চিকিৎসকরা। তাঁদের কথামতোই চিকিৎসা চলছে।’

আরিয়ান বলেন, ‘অপূর্ব ভাই এই মুহূর্তে আইসিইউতে রয়েছেন। তাঁর জন্য প্রার্থনা দরকার।’ তবে কোন হাসপাতালে অপূর্বকে নেওয়া হয়েছে- এটা না বললেও রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে কালের কণ্ঠ’র সঙ্গে আলাপকালে তিনি নিশ্চিত করেন। মিজানুর রহমান আরিয়ান নিজেও হাসপাতালে রয়েছেন।

গত সপ্তাহে সাগর জাহানের একটি নাটকের শুটিংয়ে অংশ নেন অপূর্ব।

Facebook Comments Box
advertisement

Posted ১২:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৫ নভেম্বর ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com