শুক্রবার ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কমলগঞ্জে হামলা ও লুটপাট, অন্তস্বত্তা নারীসহ গুরুতর আহত ৩

বুধবার, ২৯ এপ্রিল ২০২০     96 ভিউ
কমলগঞ্জে হামলা ও লুটপাট, অন্তস্বত্তা নারীসহ গুরুতর আহত ৩

শাব্বির এলাহী, কমলগঞ্জ প্রতিনিধিঃ মৌলভীবাজারের কমলগঞ্জে টাকা ধার না দেওয়ায় হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। উপজেলার ইসলামপুর ইউনিয়নের উত্তর কানাইদেশী গ্রামের পঞ্চান্নোর্ধ্ব করম উদ্দিনের বাড়ী-ঘর, আসবাবপত্র ভাংচুর,লুটপাট ও অন্তস্বত্তা নারীসহ ৩জনকে কুপিয়ে-পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

কমলগঞ্জ থানায় দায়েরকৃত মামলাসূত্রে (মামলা নং/১৭.জিআর/৭১/২০২০ইং) জানা যায়, প্রতিবেশী সাদেক মিয়া করম উদ্দিনের কাছে টাকা ধার না পেয়ে ক্ষিপ্ত ছিলেন। ২৭ এপ্রিল(মংগলবার) দুপুরে সাদেক মিয়া সংঘবদ্ধভাবে করম উদ্দিনের বাড়ীতে গিয়ে হামলা ও লুটপাট চালান। এ সময় করম উদ্দিনের সাত মাসের অন্তস্বত্ত¡া পূত্রবধু সহ আরও দুই জন গুরুতর আহত হন।

তিনি অভিযোগ করেন, এ সময় ঘরের শোকেসের ড্রয়ারে রক্ষিত প্রবাসী স্ত্রীর পাঠানো পঞ্চাশ হাজার টাকাও তারা লুটপাট করে নিয়ে যায়। খবর পেয়ে কমলগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ২৫০ শয্যাবিশিষ্ট মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে অন্তস্বত্ত¡া নারী অলিমা বেগম ও তার স্বামী ওয়ারিস মিয়া সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত সাদেক মিয়ার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। ইসলামপুর ইউপি চেয়ারম্যান এম,এ, হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে হামলাকারীদের কঠোর শাস্তি দাবী করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার উপ পুলিশ পরিদর্শক আনিসুর রহমান বলেন, তদন্তক্রমে দ্রæত দোষীদের বিরুদ্ধে কঠোর আইনানূগ ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৫ অপরাহ্ণ | বুধবার, ২৯ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com