রবিবার ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কমলগঞ্জে নবাগত জেলা প্রশাসকের সাথে মতবিনিময়

বুধবার, ২৬ আগস্ট ২০২০     111 ভিউ
কমলগঞ্জে নবাগত জেলা প্রশাসকের সাথে মতবিনিময়

কমলগঞ্জ প্রতিনিধি:  মৌলভীবাজারের কমলগঞ্জে নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সাথে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তি এবং গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম, মোসাদ্দেক মানিক, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, রহিমপুর ইউপি চেয়রম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মুনিম তরফদার, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, প্রনীত রঞ্জন দেবনাথ, শাব্বির এলাহী, শাহীন আহমেদ, আসহাবুর ইসলাম শাওন, মোনায়েম খান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, আমি আপনাদের লোক হয়ে সেবা করতে চাই। সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। একটি সুষ্ঠু ও গণমুখি প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। পর্যটনের অপার সম্ভাবনাময় কমলগঞ্জ উপজেলা হিসেবে গড়ে তুলতে সকলকে স্ব স্ব অবস্থান থেকে গুরুত্বারোপ করেন।
মতবিনিময় সভার শুরুতে নবাগত জেলা প্রশাসক মীর নাহিদ আহসানকে উপজেলা পরিষদ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৩ অপরাহ্ণ | বুধবার, ২৬ আগস্ট ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com