মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

কমলগঞ্জে জাল স্ট্যাম্প, বিভিন্ন ব্যাংকের সিল ও ব্যবহৃত ডেবিট কার্ডসহ ১জন আটক

বুধবার, ১৮ মার্চ ২০২০     55 ভিউ
কমলগঞ্জে জাল স্ট্যাম্প, বিভিন্ন ব্যাংকের সিল ও ব্যবহৃত ডেবিট কার্ডসহ ১জন আটক

শাব্বির এলাহী, কমলগঞ্জ প্রতিনিধি : বুধবার (১৮ মার্চ) মৌলভীবাজারের কমলগঞ্জ থেকে প্রচুর পরিমাণে বিভিন্ন মূল্যমাণের জাল স্ট্যাম্প, বিভিন্ন ব্যাংকের সিল ও ব্যবহৃত ১৯টি ডেবিট কার্ডসহ কামাল আহমেদ(৩৫) নামে এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে ।

গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বেলা আড়াইটায় শমশেরনগর রহিম ম্যানশনের সামন থেকে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, এ এস আই শওকত মাহফুজ ও এ এস আই হাকিম উদ্দীনের নেতৃত্বে পুলিশের একটি দল কামাল আহমেদকে আটক করে।

আটকের পর তার ব্যবহৃত ব্যাগ থেকে ১০ টাকা ও ১০০ টাকা মূল্যমানের জাল বেশ কিছু রাজস্ব স্ট্যাম্প, ৫০ টাকা মূল্যমানের ৩০টি স্ট্যাম্প ও ১০০ টাকা মূল্যমানের ১০৮টি জাল স্ট্যাম্প, ব্যবহৃত বিভিন্ন ব্যাংকের ১৯টি ডেবিট কার্ড, ব্যাংক চালান, বিভিন্ন ব্যাংক শাখার নামীয় ৬০ টি রাবার স্ট্যাম্প, বিভিন্ন ব্যাংকের ৪টি চেক বই ও ১০টি কার্টিজ পেপার উদ্ধার করা হয়।

সব মিলিয়ে ৩ লাখ টাকা মূল্যমাণের জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়।খবর পেয়ে কমলগঞ্জ-শ্রীমঙ্গলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান শমশেরনগর পুলিশ ফাঁড়িতে এসে আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন। আটক কামাল আহমেদ বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের চিন্তাপুর গ্রামের আলী আহমদের ছেলে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আটক ব্যক্তি জাল রাজস্ব স্ট্যাম্প ও জাল স্ট্যাম্প ব্যবসার সাথে জড়িত। সম্ভবত সে কম দামে এসব স্ট্যাম্প ক্রেতাদের কাছে বিক্রি করে থাকে।

Facebook Comments Box
advertisement

Posted ৮:৫৩ অপরাহ্ণ | বুধবার, ১৮ মার্চ ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com