শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ওসমানীনগরে ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবি , এলাকাবাসীর প্রতিবাদ সভা

ওসমানীনগর প্রতিনিধি :    বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯ 89 ভিউ
ওসমানীনগরে ব্যবসা প্রতিষ্ঠানে চাঁদা দাবি , এলাকাবাসীর প্রতিবাদ সভা
সিলেটের ওসমানীনগর উপজেলার  কুরুয়া দশ মাইল এলাকায় একটি সংঘবদ্ধ চক্র স্থানীয় ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবী করে আসছে। এ নিয়ে ফুঁসে উটছে এলাকাবাসী। চাঁদাবাজি বন্ধের দাবিতে ও সংঘবদ্ধ ওই চক্রের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য  বৃহস্পতিবার (২৮ আগস্ট ) স্থানীয় জনপ্রতিনিধি ও থানা পুলিশের উপস্থিতিতে এলাকাবাসীর উদ্যেগে জাগিদার পাড়া গ্রামের সিতাব আলীর বাড়িতে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
সভায় বক্তরা বলেন, এলাকার বখাটেরা মিলিত হয়ে একটি চক্র তৈরি করেছে । এবং তারা ব্যবসায়ীদের কাছে চাদা দাবী করছে নিয়মিত । বিষয়টি স্থানীয় ব্যাক্তি বর্গের নজরে আসার পর তাদের নিষেধ করলেও তারা  কোনভাবেই থামছে না।এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে দ্রুত ওই চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য থানা পুলিশের কাছে জোর দাবি জানান বক্তরা।
এসময় সভায় উপস্থিত ওসমানীনগর থানা পুলিশের কর্মকর্তারা সংঘবদ্ধ ওই চাঁদাবাজদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে এলাকাবাসীকে আসস্থ করেন।
দয়ামীর ইউনিযন পরিষদের চেয়ারম্যান তাজ মো: ফখর উদ্দিন’র সভাপতিত্বে ও  ইউপি সদস্য মঈন উদ্দিন আহমদ লেচুর পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুস শহিদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আপ্তাব আহমদ,হাজি হিরন মিয়া, হাজি আব্দুল মছব্বির, সাবেক মেম্বার হারুন মিয়া, মিরাজ উল্লা, সমাজসেবি আব্দুল কালিক, শিতেষ রঞ্জণ দাশ, আরব আলী, রুমন খান, হিরণ মিয়া,এস আই আতিকুল, এএস আই কালাম, সাইদুল ইসলাম রেনু, প্রফেছার ফয়ছল ইসলাম মাসুক, কুরুয়া বাজার সেক্রেটারি সেবুল আহমদ, সমাজসেবি আব্দুর রহমান, লিংকন আহমদ, ছালিক মিয়া, গিয়াস উদ্দীন, হুশিয়ার আলী, শেখ ফারুক, রেজুয়ান আহমদ, দুলাল আহমদ প্রমূখ।

Attachments area
Facebook Comments
advertisement

Posted ১০:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com