সোমবার ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

ওসমানীনগরে প্রকােশ্য ধুমপানকারী শিক্ষককে পরীক্ষা কেন্দ্র থেকে অব্যাহতি

বুধবার, ২০ নভেম্বর ২০১৯     126 ভিউ
ওসমানীনগরে প্রকােশ্য ধুমপানকারী শিক্ষককে পরীক্ষা কেন্দ্র থেকে অব্যাহতি

আব্দুল হাদী ,ওসমানীনগর প্রতিনিধি : ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইকবাল আহমদ স্কুল এন্ড কলেজের সমাপনি পরীক্ষা কেন্দ্রের হল সুপারের দায়িত্বে থাকা উপজেলার ফকিরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার পাল প্রকাশ্যে ধুমপান করার দায়ে কেন্দ্র থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে ধুমপানের ছবি ভাইরাল হলে পুরো উপজেলা জুড়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এবং ঐ শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী উটে। কিন্তু উপজেলা শিক্ষা কর্মকর্তার সহযোগিতায় তাকে সোমবার পর্যন্ত কেন্দ্রে দায়িত্ব পালনে রাখা হয়। এছাড়াও সিলেট জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার পক্ষ থেকে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার জন্য বলা হলেও উপজেলা থেকে কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি। বরং বিষয়টি ধামাচাপা দেওয়া চেষ্টা করা হয়েছে।

এ ব্যাপারে সোমবার উপজেলার সচেতন মহল উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অবহিত করলে সোমবার সন্ধ্যায় কেন্দ্রের হল সুপার স্বপন কুমার পালকে চলতি সমাপনির পরীক্ষার কার্যক্রম থেকে অব্যহতি দেয়া হয়।

পরীক্ষার বিভিন্ন দায়িত্বে থাকা সংশ্লিষ্ট অনেকেই জানান, ধুমপান করার ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিক্ষা কর্মকর্তাকে বলা সত্বেও অদৃশ্য কারণে তিনি কোনো প্রদক্ষেপ নিচ্ছিলেন না। শিক্ষার্থীদের সামনে প্রকাশ্যে ধুমপান করার বিষয়টিকে ওই কর্মকর্তা স্বাভাবিক ভাবেই দেখছিলেন। অবশেষে ইউএনও এর হস্তক্ষেপে সোমবার সন্ধ্যায় ওই শিক্ষকে হল সুপারের দায়িত্ব থেকে অব্যহতি প্রদান করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাহমিনা আক্তার বলেন, সোমবারের বিকালে ওই শিক্ষককে কেন্দ্রের দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়েছে এবং তদন্তপূর্বক ব্যবস্থা নেয়ার জন্য শিক্ষা কর্মকর্তাকে বলে দেয়া হয়েছে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৪৯ পূর্বাহ্ণ | বুধবার, ২০ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com