শুক্রবার ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ওরা গিলে খাচ্ছে ভবিষ্যত প্রজন্মের  স্বপ্ন গুলো

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০     49 ভিউ
ওরা গিলে খাচ্ছে ভবিষ্যত প্রজন্মের  স্বপ্ন গুলো

আলম সাব্বির,  তাহিরপুর (সুনামগঞ্জ): তাহিরপুরে নির্মানাধীন যাদুকাটা সেতু নিয়ে তাহিরপুরবাসীর অনেক স্বপ্ন রয়েছে।  মাননীয় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের আওতায় এই সেতুটি নির্মাণ করা হচ্ছে। লোকজন স্বপ্ন দেখছে একদিন এদিকে মহাসড়ক হবে, পর্যটনের বিকাশ ঘটবে, মানুষের কর্মসংস্থান হবে।

কিন্তু একটি বালুখেকো চক্র দিনেরাতে নির্মানাধীন সেতু ঘেঁষে কোয়ারি করে বালু কাটা শুরু করেছে। কোয়ারী স্থাপনের অনুমতির জন্য প্রতি কোয়ারীর মালিকের  কাছ নেয়া হয়েছে  ৩০ হাজার টাকা করে। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্য প্রমান সহ আপলোড  হচ্ছে এই সেতুটির ভবিষ্যত নিয়ে।

করোনা ভাইরাসে সংক্রমণের দোহাই দিয়ে নিজের দায়িত্ব আর কর্তব্য থেকে দূরে  সরে থেকে নিরবতা পালন করা মানেই অপরাধীদের সহায়তা করার শামিল। আমরা তাহিরপুর বাসী সবাই মিলে একটি ক্রান্তিকাল অতিক্রম করছি।

হাওর ও পরিবেশ উন্নয়ন সংস্থার সভাপতি  কাস্মির রেজা বলেন, দেশজুড়ে মানুষ করোনাভাইরাস এর আতঙ্কে আতঙ্কিত আর এদের শুরু হয়েছে উৎসব। আগের দিনে -রাতে কাটতো এই কদিন ধরে দিনে কাটতে না পেরে দল বেঁধে রাতে কাটছে। বছরের পর বছর কেটে যাচ্ছে আর ফুলে-ফেঁপে উঠছে তাদের ব্যাঙ্ক ব্যালেন্স। অবৈধ ঐসব টাকার দম্ভে মানুষের সাথে হম্বিতম্বিও করে যাচ্ছে।ওরাই গিলে খাচ্ছে ভবিষ্যৎ প্রজন্মের স্বপ্ন গুলো কে।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com