বৃহস্পতিবার ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

এমপি মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে ছাতকে মানববন্ধন, সড়ক অবরোধ ও প্রতিবাদ সভা

শনিবার, ১৬ নভেম্বর ২০১৯     92 ভিউ
এমপি মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন বক্তব্যের প্রতিবাদে  ছাতকে মানববন্ধন, সড়ক অবরোধ ও প্রতিবাদ সভা

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র এক নেতা কর্তৃক সুনামগঞ্জ-৫ আসনের নির্বাচিত সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন বক্তব্য দেয়ার প্রতিবাদে ও বক্তব্য প্রত্যাহারের দাবীতে ছাতকে কালারুকা যুব ও সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মানববন্ধন, সড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে কালারুকা পয়েন্টে সড়ক অবরোধসহ এসব কর্মসূচি পালন করা হয়। এসময় প্রতিবাদকারীরা আধঘন্টা ছাতক-গোবিন্দগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। কালারুকা যুব ও সমাজকল্যাণ সংস্থার সভাপতি মমিনুর  ইসলাম রিয়াজের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বুরহান উদ্দিন অমি’র পরিচালানয় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ১৯৭৫ সালে বঙ্গন্ধুর মৃত্যুর খবরে সুনামগঞ্জে কারা মিষ্টি বিতরণ করে উল্লাস করেছিল তা জেলাবাসীর কারো অজানা নয়। সিলেট বিভাগের জনপ্রিয় নেতা মুহিবুর রহমান মানিকের এমন অপ্রিয় সত্য কথায় যাদের শরীরে জ্বালা ধরেছে তারাই জনপ্রিয় সংসদ সদস্য মানিকের বিরুদ্ধে মিথ্যা রটনায় ব্যস্থ হয়ে পড়েছে। বক্তারা হুশিয়ারী উচ্চারন করে বলেন, এমপি মানিকের বিরুদ্ধে কু-রুচিপূর্ন এ বক্তব্য প্রত্যাহার করা না হলে আগামীতে অবরোধের মাধ্যমে সব যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন করে দেয়া হবে।

সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতামখলিছ মিয়া, মাসুক মিয়া, আমিরুল হক, আনোয়ার হোসেন, নুর আলী, আব্দুল হাসিম, আব্দুল হেকিম, লিলু মিয়া, সাইদুল ইসলাম, হানিফ আলী, আক্তার হোসেন, কালা মিয়া, গৌছ মিয়া, সানুর মিয়া, নুর উদ্দিন, আফাজ মিয়া, রশিদ আহমদ, জামাল আহমদ, হাজী শাহজাহান, ফজর আলী, শাহজাহান মিয়া, সংস্থার সহ সভাপতি দেলোয়ার হোসেন, কপিল মিয়া, রেজাউল কবির খোকন, খছরু মিয়া, যুগ্ম সম্পাদক কামাল মিয়া, সমস মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুস ছালাম, জামাল মিয়া, অর্থ সম্পাদক ফরহাদ আলী, সহ সাংগঠনিক সম্পাদক কালন মিয়া, ময়না মিয়া, ধর্ম সম্পাদক কালন আহমদ, ক্রিয়া সম্পাদক রফিক মিয়া, লাহিন মিয়া, দপ্তর সম্পাদক সালেহ আহমদ, সহ দপ্তর সম্পাদক নাজিম উদ্দিন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৬ পূর্বাহ্ণ | শনিবার, ১৬ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(249 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com