সোমবার ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

একটানা ৩০ ডিগবাজি কিশোরের

শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯ 73 ভিউ
একটানা ৩০ ডিগবাজি কিশোরের

সম্প্রতি পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার সড়কে দুই খুদে শিক্ষার্থীর ডিগবাজির ভিডিও ছড়িয়ে পড়েছিল। এবার ইন্টারনেটে নেটিজেনরা চমকে গেলেন এক কিশোরের ডিগবাজি দেখে। ওই কিশোর একদমে গুনে গুনে ৩০টি ডিগবাজি দিয়েছে।

গত সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল পৌনে আটটার দিকে টুইটারে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এরপর থেকে ইতিমধ্যে ১ লাখ ১৮ হাজার বারের বেশি ভিডিওটি দেখা হয়েছে। পোস্টি রিটুইট হয়েছে ৪ হাজার বারের বেশি।

এনডিটিভির খবরে বলা হয়েছে, স্বেতা এনটোমন নামের একজন টুইটার হ্যান্ডেলে গত সোমবার ২৪ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন। এরপরই ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, খালি গায়ে থ্রি-কোয়ার্টার প্যান্ট পরে আছে এক কিশোর ছেলে। ছেলেটি দাঁড়িয়ে আছে গাছের নিচে। এরপর হঠাৎ একনাগাড়ে ৩০টি ডিগবাজি দিয়ে দিল।

ওই পোস্টে ছেলেটির নাম বা পরিচয় সম্পর্কে কিছু লেখা হয়নি। জায়গাটি কোথায় তাও জানা যায়নি। শুধু ভিডিওটি পোস্ট করে লেখা হয়েছে, ‘অদ্ভুত, একনাগাড়ে ৩০টি ডিগবাজি। আমাদের দেশে প্রতিভার কোনোও কমতি নেই, দরকার শুধু মানুষের সহায়তা ও দোয়ার।’

ভিডিওটি অনলাইনে শেয়ার হওয়ার পর থেকেও উচ্ছ্বাস প্রকাশ করছেন মানুষ। এই কিশোরের প্রতিভা বিকাশে সরকারকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন মন্তব্যকারীরা।

কিছুদিন আগে কলকাতার সড়কে দুই খুদে পড়ুয়ার ডিগবাজির ভিডিও ভাইরাল হয়েছিল। ওই ভিডিও দেখে মুগ্ধ হয়ে পড়েছিলেন জিমনাস্টিকের কিংবদন্তি নাদিয়া কোমানেচি। ভিডিওটি টুইট করে জানিয়েছিলেন, ইটস অসাম। তারপর থেকে রাতারাতি বিখ্যাত হয়ে পড়েছে গার্ডেন রিচের হাইড রোড এলাকার সিবিটি কোয়ার্টার বস্তির আলি ও লাভলি নামে ওই দুই শিশু। এবার সামনে এল এক অজ্ঞাত কিশোরের একনাগাড়ে ৩০টি ডিগবাজির ভিডিও। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটি ভাইরাল হতেই চমকে গেছেন অনেকেই।

থবর- প্রথম আলো

Facebook Comments
advertisement

Posted ১২:১৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৩ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com