বৃহস্পতিবার ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

একজন শিক্ষককে বাচাঁতে একটি মানবিক আবেদন

বুধবার, ০৮ জুলাই ২০২০ 44 ভিউ
একজন শিক্ষককে বাচাঁতে একটি মানবিক আবেদন

মখলিছ মিয়া, বানিয়াচং (হবিগঞ্জ) থেকে : মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, আসুন একটি মানবিক কাজে সকলে অংশ গ্রহন করি, আপনি আমার একটু সহযোগিতায় একটি প্রাণ বেঁচে যাবে, আপনজন ফিরে পাবে তার সবচেয়ে কাছের মানুষটিকে। বলছি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার পৈলারকান্দি ইউনিয়নের কুমড়ী গ্রামের বাসিন্দা সিলেট সরকারী কলেজের প্রভাষক মোঃ গিয়াস উদ্দিন এর কথা।

সাদা মাঠা মহৎ প্রাণ মানুষটি ৩৩তম বিসিএস উত্তীর্ণ হয়ে সিলেট সরকারি মহিলা কলেজে শিক্ষকতা পেশায় জড়িয়ে পড়েন। ১সন্তানের জনক গিয়াস উদ্দিন লিভার সিরোসিসে আক্রান্ত। চিকিৎসকগন জানিয়েছেন ১মাসের মধ্যে লিভার প্রতিস্থাপন করতে হবে নতুবা তাকে বাচানো সম্ভব নয়। এর জন্য চিকিৎসা ব্যায় হবে ৩০লক্ষ টাকা। এত টাকার চিকিৎসা ব্যায় তাহার নিজের কিংবা তাহার পরিবারের দ্বারা সম্ভব না। একজন বিসিএস ক্যাডার হিসেবে তিনি অন্য কোন চাকুরীর প্রতি মনোনিবেশ না করে শিক্ষকতা পেশাকে ব্রত হিসেবে নিয়েছেন।

বানিয়াচং উপজেলার বর্তমান নির্বাহী কর্মকর্তা মাসুদ রানা ও হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার ইউএনও মোঃ মতিউর রহমান খান এ ব্যাপারে উভয়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি আবেগঘন পোস্ট দিয়েছেন। মোঃ গিয়াস উদ্দিনের একার পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব না হওয়ায় সমাজের হৃদয়বান ব্যাক্তিদের সহযোগিতা কামনা করেছেন গিয়াস উদ্দিন ও তার পরিবার।

সহযোগিতা পাঠানোর ঠিকানা-

মোঃ গিয়াস উদ্দিন, হিসাব নম্বরঃ ২০১.১৫১.০০২১৮৬৬ ডাচ বাংলা ব্যাংক আম্বরখানা, সিলেট। মোঃ গিয়াস উদ্দিনের বিকাশ নং (০১৭৮১৬৬৭৭৫৫, ০১৭২২৯৭৪২২০, ০১৩০২২৯৪৯৪৮) রকেট নম্বরঃ-০১৭৮১৬৬৭৭৫৫-২

Facebook Comments
advertisement

Posted ৬:৫০ অপরাহ্ণ | বুধবার, ০৮ জুলাই ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com