রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

`উন্নয়ন হোক সাধারণ মানুষের কল্যাণে’ -ড. জয়া সেনগুপ্তা এমপি

বুধবার, ০৪ ডিসেম্বর ২০১৯     66 ভিউ
`উন্নয়ন হোক সাধারণ মানুষের কল্যাণে’ -ড. জয়া সেনগুপ্তা এমপি
শাল্লা প্রতিনিধি:: তিন বছরে দৃশ্যমান কোনো উন্নয়ন হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কোটি কোটি টাকা বরাদ্দ দিয়েছেন তার পর ও কেন উন্নয়নের কর্মকান্ড দৃশ্যমান হয়নি । আমি চাই দুই টাকার কাজই হোক, সেটি যেনো দৃশ্যমান হয়। উক্ত কথাগুলো বলেন কৃষি মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ড. জয়া সেনগুপ্তা এমপি । সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায় গত কাল মঙ্গল বার বেলা ৪ টায় আ.লীগ আয়োজিত এক কর্মী সভায় তিনি এসব কথা বলেন । তিনি আরো বলেন আমরা চাই আগামী চার বছরে শাল্লায় সামান্য কিছু হলেও উন্নয়ন হোক, যা সাধারণ মানুষের কল্যাণে আসবে। মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়নকে অত্যন্ত পছন্দ করেন। প্রধানমন্ত্রী জানুক হাওর পাড়ের শাল্লায় আ.লীগের লোকজন আছে, যারা সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে ধরে রাখতে জানে।
বক্তব্যে তিনি আরো বলেন আপনারা হয়তো জানেন ইদানিং প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত কঠোর। দুর্নীতি করলে তিনি কাউকে ছাড়েন না। আপনজনকেও শাস্তি দেন। যা আমরা কোনোদিন ভাবিনাই এইসব লোককে তিনি শাস্তি দিতে পারেন। তৃণমূলের মানুষকে তিনি অত্যন্ত ভালোবাসেন। তবে তৃণমূলের নেতাকর্মীরা যদি শুধু খারাপ কাজই করেন তাহলে তিনি তৃণমূলের কর্মীদেরও ছেড়ে দেবেন না। সুতরাং উন্নয়নের অগ্রগতি যেনো ব্যাহত না হয়। দুই পয়সার কাজও যেনো সুচারুভাবে করা হয় সেই দিকে সজাগ থাকার জন্য নেতাকর্মীদের নির্দেশ দেন । উপজেলা আ.লীগ কার্যালয়ে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জয়া সেনগুপ্তা ।
আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি অলিউল হকের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিশ্বজিত চৌধুরী নান্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন আ.লীগের সহ সভাপতি আব্দুস ছত্তার মিয়া, আ.লীগ নেতা সোলেমান মিয়া, যুগ্ম সম্পাদক সুবল চন্দ্র দাস, এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক
আবুল লেইছ চৌধুরীসহ আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ । এরপূর্বে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ড.জয়া সেনগুপ্তা উপজেলা আইন শৃঙ্খলা সভায় যোগদান করেন। সেখানে তিনি সামাজিক সমস্যার বিষয় জানতে জেলার সরকারি তথ্য সেবা জানতে ৩৩৩-এর প্রচারপত্র জনসাধারণের মাঝে বিতরণ করেন। বিকেলে তিনি শাল্লা থেকে দিরাইয়ের উদ্দেশ্যে যাত্রা করেন।
Facebook Comments Box
advertisement

Posted ১২:০৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৪ ডিসেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com