শনিবার ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদের আগে খুলছে না গোলাপগঞ্জ ঢাকাদক্ষিণের কোনো শপিং মল

শনিবার, ০৯ মে ২০২০ 52 ভিউ
ঈদের আগে খুলছে না গোলাপগঞ্জ ঢাকাদক্ষিণের কোনো শপিং মল

গোলাপগঞ্জ প্রতিনিধি: প্রাণঘাতী করোনাভাইরাস ছড়িয়ে পড়ার আশংকায় গোলাপগঞ্জ উপজেলার ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে উপজেলা প্রশাসনের এক সভা অনুষ্ঠিত হয়।

শনিবার দুপুরে উপজেলা সভা কক্ষে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মামুনুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শবনম শারমিন ও ব্যবসায়ী নেতৃবৃন্দ। সভায় ব্যবসায়ী নেতৃবৃন্দ করোনা সংক্রমণরোধে করণীয় ও নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া অন্য কোন দোকান না খোলার পক্ষে মত দেন।

মহামারী করোনাভাইরাস ছড়িয়ে পড়ার শঙ্কায় ঈদের আগে খুলছে না গোলাপগঞ্জ উপজেলার প্রধান ব্যবসা কেন্দ্রগুলো। উপজেলার পৌর সদর ও ঢাকাদক্ষিণ বাজারের কোনো শপিং মল না খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শনিবার পৃথক সভা থেকে এ সিন্ধান্ত গ্রহণ করেন নিজ নিজ এলাকার ব্যবসায়ী নেতৃবৃন্দ।

বেলা ১২টায় স্থানী ওহাব প্লাজা শপিং মলে গোলাপগঞ্জ বাজার বনিক সমিতির এক সভা অনুষ্ঠিত হয়। বণিক সমিতির সভাপতি আলেকুজ্জামান আলেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদের পরিচালনায় সাধারণ ব্যবসায়ীদের মতামতে ভিত্তিতে রবিবার থেকে কোন দোকান না খোলার সিদ্ধান্ত হয়। খাবার হোটেল, মুদি দোকান, ঔষধের দোকান নির্ধারিত সময় পর্যন্ত যথানিয়মে খোলা রাখা যাবে বলে সভায় জানানো হয়। করোনা মহামারী থেকে রক্ষা পেতে নিজেরা আরো সতর্ক থাকার জন্য অনুরোধ জানানো হয়।

ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির এক সভা বিকাল ৪টায় স্থানীয় মদিনা মার্কেটে অনুষ্ঠিত হয়। ঢাকাদক্ষিণ বাজার বণিক সমিতির সভাপতি বদরুল ইসলাম জামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পদিক সেলিম আহমদের পরিচালনায় সভায় ব্যবসায়ী প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয় সরকারী নির্দেশনা মোতাবেক ১০.৫.২০২০খ্রিঃ থেকে দোকান খোলা রাখার ঘোষনা থাকলেও ঢাকাদক্ষিণ বাজার বনিক সমিতির উদ্যাগে ব্যবসায়ী ও কর্মচারীদের মতামতের ভিত্তিতে পরবর্তী ঘোষনা না দেয়া পর্যন্ত মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। খাবার হোটেল, মুদি দোকান, ঔষধের দোকান, ফ্লেক্সিলোড ও বিকাশের দোকান যথানিয়মে খোলা রাখা যাবে বলে সভায় জানানো হয়।

বিশ্বের এই সংকটময় মুহুর্তে দোকান মালিক, ব্যবসায়ী, কর্মচারী যারা যেখানে অবস্থান করছেন তারা একে অন্যের সহযোগিতা নিয়ে এই সংকটকালিন সময় উত্তরণের আহবান জানান।

Facebook Comments
advertisement

Posted ৮:৫৫ অপরাহ্ণ | শনিবার, ০৯ মে ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com