শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আহত বাবা-মা ঢাকার পঙ্গু হাসপাতালে, ছোট্ট শিশু ছোয়ার মৃত্যুতে বাকরুদ্ধ স্বজনরা

মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ 128 ভিউ
আহত বাবা-মা ঢাকার পঙ্গু হাসপাতালে, ছোট্ট শিশু ছোয়ার মৃত্যুতে বাকরুদ্ধ স্বজনরা

মখলিছ মিয়া,বানিয়াচং (হবিগঞ্জ) থেকে : দুই বছরের ছোঁয়ামনি পুরো নাম আদিবা আক্তার ছোয়া। এক মুহূর্তের জন্যও মা-বাবাকে ছেড়ে থাকতো না, ট্রেন দূর্ঘটনার কয়েক ঘণ্টা আগেও ছিল মা আর বাবার কোলে। মা-বাবাও চোখে চোখে রাখতেন সবসময়। মা কিংবা বাবাকে সামনে না দেখলে জুড়ে দিতো কান্না। অথচ সামান্য সময়ের ব্যবধানে এখন আর আব্বু-আম্মুর জন্য ছোঁয়ামনির কণ্ঠে কোনো আকুতি নেই! অ্যাম্বুলেন্সে করে ছোঁয়ামনির কাছ থেকে শত মাইল দূরে ঢাকার পঙ্গু হাসপাতালে মৃত্যু যন্ত্রনায় কাতরাচ্ছেন ছোঁয়ার আব্বু-আম্মু। আর ছোঁয়া মনির নিথর দেহ পড়ে আছে বি-বাড়িয়ার হাসপাতালের লাশ ঘরে।

ছোট ছোঁয়া মনির বাবা বানিয়াচংয়ের তাম্বুলীটুলা গ্রামের সোহেল মিয়া ও মা নাজমা বেগম। সোমবার ভোর রাতে ব্রাহ্মণবাড়িয়ার মন্দবাগে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় তারা উভয়ে গুরুতর আহত হয়েছেন। আহত হয়েছিল তাদের কোলে থাকা শিশু সন্তান ছোঁয়ামনিও। অন্যদের মতো তাদের তিনজনকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান উদ্ধারকারীরা।

এত বড় দুর্ঘটনা ছোট ছোঁয়ামনির শরীর বইতে পারেনি। হাসপাতালে নেয়ার পর চিকিৎসক জানান ছোঁয়ামনি আর বেঁচে নেই।

অন্যদিকে ছোঁয়ার বাবা সোহেল ও মা নাজমার অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অ্যাম্বুলেন্সে করে পাঠিয়ে দেয়া হয় ঢাকার পঙ্গু হাসপাতালে।

এদিকে গতকাল দুপুরে নিহত ছোয়ার লাশ হস্তান্তর করার জন্য বি.বাড়িয়া থেকে ফোন আসে বানিয়াচং উপজেলার নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার’র কাছে। সাথে সাথে তিনি বানিয়াচংয়ের তাম্বুলীটুলা গ্রামে সোহেল এর বাড়ীতে যান। সেখানে যাওয়ার পর নিহত ছোঁয়ার স্বজনদের সাথে আলাপ করে বি.বাড়িয়ার অবস্থানরত ছোয়ার মামা জামাল উদ্দিন এর কাছে লাশ হস্তান্তরের জন্য বি.বাড়িয়ার ইউএনওকে অনুরোধ করেন। এদিকে ছোঁয়ার মৃত্যুতে স্বজনদেও মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Facebook Comments
advertisement

Posted ৪:৫০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com