শুক্রবার ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আজমিরীগঞ্জ পৌর এলাকায় জনতার হাতে চোর আটক, উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোর্পদ

মিলাদ মাহমুদ, আজমিরীগঞ্জ প্রতিনিধি:   মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯ 323 ভিউ
আজমিরীগঞ্জ পৌর এলাকায় জনতার হাতে চোর আটক, উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোর্পদ

আজমিরীগঞ্জ পৌর এলাকায় চুরি করার সময় স্থানীয়রা চয়ন (২৫) নামে এক যুবককে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের নিকট সোর্পদ করে। সে পৌর এলাকার শরীফ নগর গ্রামের চিপত মিয়ার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জ পৌর এলাকায় শরীফনগর, আজিমনগর (লম্বাহাটি, মুন্সিহাটি, জুম্মাহাটি) সহ বেশ কয়েকটি গ্রামে চোরের উপদ্রব ব্যাপক হরে বৃদ্ধি পেয়েছিল ওই এলাকাতে প্রতিদিন চুরি হতো। চুর ঘরে প্রবেশ করে নগদ অর্থ, মোবাইল ফোন, স্বর্ণ অলংকার সহ গরু চুরি করে নিয়ে যেত। এব্যাপারে আজমিরীগঞ্জ থানায় একাধিক জিডি করা হয়েছে।

গত কিছুদিন পূর্বে শরীফনগর গ্রামের শালিক মিয়ার বাড়ি থেকে নগদ অর্থ, জালাল হোসেন মিয়ার গোয়াল ঘর থেকে গাভি, কফর উদ্দিন মিয়ার বাড়ি থেকে নগদ অর্থ ও কাপড়, আজিমনগর লম্বাহাটি গ্রামের রাজমোহন মিয়ার বাড়ি থেকে ২টি মোবাইল ফোন, মুন্সিহাটি গ্রামের আবুল মিয়ার বাড়ি থেকে ঘুমন্ত অবস্থায় তার বোনের কান থেকে স্বর্ণ ছিনিয়ে নিয়ে যায় এতে তিনি রক্তাত্ব আহত হন। এছাড়া এলাকার বিভিন্ন বাড়িতে প্রতিদিন চুরি হবার সংবাদ পাওয়া যেত।

গতকাল সোমবার গভীর রাতে শরীফনগর গ্রামে কামরুল মিয়ার তিনতলা বিল্ডিংয়ে কৌশলে প্রবেশ করে মোবাইল ফোন নিয়ে যাবার সময় বাড়ির লোকজন চিৎকার দিলে চুর পালিয়ে যায়। এরপর জুম্মাহাটি গ্রামে মিঠু মিয়ার বাড়ির সাপ্লাইয়ের মটর খোলে নেবার সময় লোকজন ধাওয়া দিলে সে পালিয়ে যাবার সময় পুনরায় শরীফনগর গ্রামে প্রবেশ করলে পূর্ব থেকে উৎপেতে স্থানীয়রা তাকে ধাওয়া দিয়ে আটক করে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের নিকট হস্তান্তর করে।
স্থানীয়রা জানায়, চয়ন ইতিপূর্বে মসজিদের দানবাক্স ভেঙ্গে টাকা নেওয়ার অপরাধে তিন মাসের কারাদন্ড দিয়েছিল ভ্রাম্যমান আদালত।

Facebook Comments
advertisement

Posted ৪:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(101 ভিউ)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com