রবিবার ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

আজমিরীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের ৫ম এক শিক্ষার্থীকে মারপিট বই রেখে দিয়েছে সহকারী শিক্ষক

মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০     164 ভিউ
আজমিরীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের ৫ম এক শিক্ষার্থীকে মারপিট বই রেখে দিয়েছে সহকারী শিক্ষক

এনামুল হক মিলাদ, আজমিরীগঞ্জ : আজমিরীগঞ্জে শুক্রিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ১ শিক্ষার্থীকে মারপিট করে বই রেখে বিদ্যালয় থেকে তাড়িয়ে দিয়েছে সহকারী শিক্ষক অপু চৌধুরী। শিক্ষার্থীর অভিবাবক বই আনার জন্য বিদ্যালয়ে গিয়ে অনুরুধ করলে বই না দিয়ে উল্টো বিচারের হুমকি দেন।

সুত্রে জানাযায়, শুক্রিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দেয়ালে সরস্বতি পুজার পোষ্টার ছেড়াকে কেন্দ্র করে ৫ম শ্রেণীর শিক্ষার্থী শ্রাবন শুত্রধরকে গত শনিবার ওই বিদ্যালয়ের শিক্ষক অপু চৌধুরী মারপিট করে স্কুল থেকে বের করে দেয়। শ্রাবন শুত্রধর শিক্ষকের মার খেয়ে তার কানে ও মাথায় প্রচন্ড ব্যাথা করছে বলে বাড়িতে গিয়ে তার অভিবাবকের নিকট জানায়।

শ্রাবন শুত্রধরের পিতা রামজয় শুত্রধর তার ছেলেকে নিয়ে আজমিরীগঞ্জ বাজারে প্রাথমিক চিকিৎসা দেয়। চিকিৎসা নিয়ে শ্রাবন তার মাকে নিয়ে বইয়ের জন্য পুনরায় বিদ্যালয়ে গেলে সহকারী শিক্ষক অপু চৌধুরী বই না দিয়ে উল্টো বিচারের হুমকি দিয়ে বিদায় করে দেয় এতে করে ওই শিক্ষার্থীর লেখা পড়া বন্ধ হয়ে যাবার শঙ্কাঁ করছে তার অভিবাবকরা।

শিক্ষার্থী শ্রাবন সুত্রধর বলেন, অন্য ছাত্ররা পুষ্টার ছিড়ে আমার উপর দোষ চাপিয়ে দিয়েছে। স্যার আমার কোন কথা না শুনে আমাকে মারপিট করে। পরে আমি আমার মাকে নিয়ে বিদ্যালয়ে বই আনতে গেলে স্যার আমাকে বই না দিয়ে বিচার করে বই দিবে বলে জানান। স্যারের তাপ্পরে গত দুইদিন যাবৎ ধরে আমার কানে ব্যাথা করছে।

সহকারী শিক্ষক অপু চৌধুরী বলেন, তারা মারামারি করছে আমি তার মাথায় এটি তাপ্পর দিয়ে শাসন করেছি। তবে বই রাখার বিষয়টি তিনি অস্বিকার করেন।

প্রধান শিক্ষিকা গীতাঞ্জলী দেব বলেন, আমি ওই দিন বিদ্যালয় থেকে সাময়িক ছুটি নিয়ে ছিলাম, পরদিন বই রাখার বিষয়টি আমি শুনছি, মারপিটের বিষয়ে তিনি বলেন, শুনেছি মাথায় একটি তাপ্পর দিয়েছে। তবে তার অভিবাবক এখন পর্যন্ত আমার কাছে আসেনি তাই বই দেয়া হয়নি।

সহকারী শিক্ষা অফিসার মো. মাহফুজ মিয়া বলেন, আমি বিষয়টি শুনেছি, আমার কাছে কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে ওই শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনি ব্যবস্থা নিব।

Facebook Comments Box
advertisement

Posted ১০:০৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২৮ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(542 ভিউ)

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com