মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আজমিরীগঞ্জে অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

এনামুল হক মিলাদ, আজমিরীগঞ্জ প্রতিনিধি:   মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯     324 ভিউ
আজমিরীগঞ্জে অভিমানে স্কুল ছাত্রীর আত্মহত্যা

আজমিরীগঞ্জে অভিমানে অনিকা (১০) নামে তৃতীয় শ্রেনীর এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। সে আজমিরীগঞ্জ উপজেলার ৪নং কাকাইলছেও ইউনিয়নের কামালপুর গ্রামের রইছ আলীর কন্যা।

ঘটনার বিবরনে জানা যায়, অনিকা গত সোমবার সকালে কামালপুর গ্রামের হাজী বাড়ীতে আসাদ মিয়ার পেয়ারা গাছ থেকে পেয়ারা নেওয়ার সময় সফর আলী নামে জনৈক ব্যক্তি থাকে গাল মন্দ করে আটকে রাখে।

বিষয়টি অনিকার মা জানতে পেরে থাকে বাড়িতে নিয়ে আসে। এরপর সে সকাল ১১টার দিকে লোক লজ্জার ভয়ে পূর্বে থেকে ঘরে রাখা ইদুর মারার কীটনাশক ট্যাবলেট সবার অগোচরে খেয়ে ফেলে।

কিছু সময় পর অনিকা ছটফট করতে থাকলে পরিবারের লোকজন থাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার অবস্থা অবনতির দিকে গেলে ঐখান থেকে থাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে পৌছানোর পর চিকিৎসক থাকে মৃত ঘোষনা করেন।

পরে অনিকার লাশ বিকাল ৪টায় আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসা হয়। সেখানে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে অনিকার বাবা বাদী হয়ে আজমিরীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার জানান,  ‘মামলা দায়ের করা হয়েছে, আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।’

 

Facebook Comments Box
advertisement

Posted ২:১৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com