বুধবার ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

অপ্রয়োজনীয় পিআইসি বাতিল করতে হবে, পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি

শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০ 86 ভিউ
অপ্রয়োজনীয় পিআইসি বাতিল করতে হবে, পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি
সাইফ উল্লাহ, সুনামগঞ্জ : সুনামগঞ্জে প্রবীণ কর্মসুচির সদস্যদেরকে বয়স্ক ভাতা, শীতবস্ত্র, হুইল চেয়ার, লাঠিসহ বিভিন্ন উপকরন প্রদান করেছে এনজিও সংস্থা পদক্ষেপ।
শুক্রবার সকালে বেরীগাঁও শাখা কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তালিকাভূক্ত বয়স্কদের হাতে এই ভাতা তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে ভাতা প্রদান কর্মসুচির শুভ উদ্বোধন করেন জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি।
প্রধান অতিথির বক্তৃতায় জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্ এমপি বলেন, এনজিও সহ সকলের সমান সেবা ও সুষম উন্নয়নে সুনামগঞ্জকে এগিয়ে নিতে। এ লক্ষে আমি সকলকে নিয়ে মাঠপর্যায়ে কাজ করে যাচ্ছি।
সুরমা ইউনিয়নসহ সুনামগঞ্জ সদর উপজেলার অনেক জায়গায় কৃষক, জনপ্রতিনিধি ও মাঠ পর্যায়ের লোকদের মতামতকে উপেক্ষা করে অনেক অপ্রয়োজনীয় বাঁধের ভূয়া প্রকল্প নেয়া হয়েছে। এসব অপ্রয়োজনীয় পিআইসি বাতিল করতে হবে। সরকারের টাকা অপচয় করতে কাউকে দেয়া হবেনা।
সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ ছত্তার ডিলারের সভাপতিত্বে ও প্রবীণ কর্মসুচির কোঅর্ডিনেটর মো.শাহজাহান সিরাজের পরিচালনায় এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন পদক্ষেপ সিলেট অঞ্চলের এরিয়া ম্যানাজার মো.মজিবুল হক, জেলা জাতীয় পার্টির যুগ্ম-সম্পাদক আব্দুর রশীদ, আব্দুছ ছোবহান মাস্টার, পদক্ষেপ সুনামগঞ্জের এরিয়া ম্যানেজার মোঃ গোলাম এহিয়া, ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল ইসলাম, ইউপি সদস্য আবুল হোসেন, আব্দুল হাই, সাবেক মেম্বার ফারুক হোসেন, মুক্তিযোদ্ধা আবুল কালাম ওয়ায়েস কুরুনী প্রমুখ।
 উল্লেখ্য-পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র প্রবীণ কর্মসূচী ও পিকেএসএফ এর যৌথ অর্থায়নে সদর উপজেলার সুরমা ইউনিয়নের ১০০ জন প্রবীণ সদস্যদের প্রত্যেককে ২ হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকা বয়স্ক ভাতা প্রদান করা হয়। এছাড়াও ৮০ জন সদস্যদেরকে কম্বল, ৩০ জনকে ওয়ার্কিং স্টিক (লাঠি), ২ জনকে হুইল চেয়ার, ৩ জন শ্রেষ্ঠ প্রবীণ কে সম্মাননা মেডেল ও সার্টিফিকেট, ৩ জন প্রবীণের সন্তানদেরকে সম্মাননা মেডেল ও সনদ প্রদান এবং ৭ জন মৃত প্রবীণ সদস্যদের পরিবারবর্গকে ২ হাজার টাকা করে নগদ অনুদান প্রদান করা হয়।
Facebook Comments
advertisement

Posted ৬:১৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৪ জানুয়ারি ২০২০

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com