রবিবার ২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অপপ্রচার,হত্যার হুমকি,হামলার উস্কানি ও ফতোয় দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের গ্রেফতারের দারীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ :   শনিবার, ২৪ আগস্ট ২০১৯     164 ভিউ
অপপ্রচার,হত্যার হুমকি,হামলার উস্কানি ও ফতোয় দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের গ্রেফতারের দারীতে সুনামগঞ্জে সংবাদ সম্মেলন

ইসলামের নাম ভাঙ্গিয়ে অপপ্রচার,হত্যার হুমকি,হামলার উস্কানি ও ফতোয় দিয়ে দাঙ্গা সৃষ্টির ষড়যন্ত্রকারীদের গ্রেফতারের দারীতে সুনামগঞ্জে হেযবুত তওহীদ এর সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ শহরের উকিলপাড়াস্থ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন হেযবুত তওহীদের সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম।
তিনি লিখিত বক্তব্যে বলেন,১৯৯৫ সালে করটিয়ার দাউদ মহলে হেযবুত তওহীদ প্রতিষ্টা থেকেই জঙ্গীবাদ সন্ত্রাসবাদ ও ধর্ম ব্যবসায়ী মৌলবাদি সংগঠনের দেশব্যাপী অপপ্রচার বিভ্রান্তি ও রুটি রুজির মাধ্যম বানিয়ে ইসলাম ধর্মের অবমাননাকারীদের বিরুদ্ধে আমাদের সংগঠনের নেতৃবৃন্দরা আন্দোলন করে আসছে। কিন্তু তাতে ওদের হাতে গা লেগেছে বলেই তারা আমাদের বিরুদ্ধে জনগনকে বিভিন্ন ধরনের ফতোয়া দিয়ে আমাদের নেতৃবৃন্দের ঘরবাড়ি জ¦ালিয়ে দেয়া হচ্ছে এবং প্রতিনিয়ত হত্যাও হুমকি দিয়ে যাচ্ছে। তিনি আরো উল্লেখ করে সুনামগঞ্জে তারা নিরাপদ নন তাদেরকে ও বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে। অবিলম্বে ঐ সমস্ত ধর্ম ব্যবসায়ী ফতোয়াবাজদের দ্রুত গ্রেফতারের জন্য সরকারের নিকট দাবী জানান। অন্যতায় এই গোষ্টি দেশে মিথ্যা অপপ্রচার করে দাঙ্গা লাগিয়ে এই বাংলাদেশকে আফগানীস্থান বানাতে চায় বলেও তিনি উল্লেখ করেন।
সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন,সিলেট বিভাগীয় সভাপতি মোঃ আজমল হোসাইন,বিভাগীয় নারীনেত্রী তানজিনা আক্তার, জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন প্রমুখ।

Facebook Comments Box
advertisement

Posted ৯:১৫ অপরাহ্ণ | শনিবার, ২৪ আগস্ট ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com