রবিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বানিয়াচংয়ে ৯টি প্রকল্পে পৌনে ১০ কোটি টাকার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উদ্বোধন 

অন্য যে কোনো সময়ের তুলনায় বর্তমান সরকার এক দশকে শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী সাফল্যে দেখিয়েছে -এমপি আবদুল মজিদ খান

মখলিছ মিয়া, বানিয়াচং থেকে:-   মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯     154 ভিউ
অন্য যে কোনো সময়ের তুলনায় বর্তমান সরকার এক দশকে শিক্ষাক্ষেত্রে যুগান্তকারী সাফল্যে দেখিয়েছে -এমপি আবদুল মজিদ খান

বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের এমপি অ্যাডকোটে আবদুল মজিদ খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি কাজই জনকল্যাণে নিবেদিত। বাংলার মানুষের ভাগ্যের পরিবর্তন এবং তাদেরকে উন্নত জীবন দেওয়াই তার লক্ষ্য। এজন্য আলোকিত জনগোষ্ঠী গড়তে শিক্ষাবিস্তারে নিরলশ কাজ করে যাচ্ছেন। বিগত যে কোনো সময়ের তুলনায় বর্তমান সরকারের এক দশকে শিক্ষাক্ষেত্রে অসামান্য সাফল্যে এসেছে।

সোমবার বিকালে বানিয়াচং তুষার স্মৃতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন, বিদ্যালয়ের নবনির্মিত সীমানা প্রাচীরের উদ্বোধন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন। এ সময় ছাত্রছাত্রীদের মধ্যে মেধা পুরস্কার ও শিক্ষা সহায়ক সামগ্রী বিতরণ করা হয়।

তুষার স্মৃতি স্কুলের একাডেমিক ভবন নির্মাণে প্রায় ১ কোটি টাকা বরাদ্দ মিলেছে। ১৫ লাখ টাকা ব্যয়ে স্কুলের সীমানা প্রাচীর নিমার্ণ করা হয়েছে। এর পূর্বে তিনি দিনভর শান্তিপাড়া, বনমথুরা, প্রথমরেখ, আদর্শপাড়া, আদারবাড়ি, সুরভী ও আমবাগান স্কুলের ভিত্তিপ্রস্থর স্থাপন সহ মজলিশপুর সড়কের কাজ শুরুর উদ্বোধন করেন। ৭টি স্কুলের একাডেমিক ভবনে প্রায় ৮ কোটি টাকা ও মজলিশপুর সড়কে ৭৫ লাখ টাকা বরাদ্দ এসেছে।

তুষার স্মৃতি স্কুল কমিটির সভাপতি তোফায়েল রেজা সোহেলের সভাপতিত্বে ও শিক্ষক আবুল মনসুর তুহিন এবং আব্দুল কাইয়ূমের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, আওয়ামী লীগ সভাপতি আমির হুসেন মাস্টার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তজম্মুল হক চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বিশিষ্ট শিশু রোগ বিশেষজ্ঞ ডা.মো.জমির আলী, কবি তাহমিনা বেগম গিনি, উপজেলা প্রকৌশলী আল নূর তারেক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছাইফুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিপুল ভূষণ রায়, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো.শাহজাহান মিয়া, জনাব আলী কলেজ ছাত্র সংসদের ভিপি শাহনেওয়াজ ফুল মিয়া, সাবেক জিএস নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন স্কুলের প্রধান শিক্ষক সুকেশ কুমার।

অন্যদের মধ্যে বক্তব্য দেন সাবেক ভাইস চেয়ারম্যান প্রিয়তোষ রঞ্জন দেব, যুবলীগ সহসভাপতি ছায়েব আলী, ছাত্রলীগ সভাপতি এজেডএম উজ্জল, প্রাক্তণ অধ্যক্ষ বশির উদ্দিন আহমেদ, শিক্ষক আবুল কাশেম, নুপুর কুমার দেব প্রমূখ।

Facebook Comments Box
advertisement

Posted ১০:১৩ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৩ সেপ্টেম্বর ২০১৯

Sylheter Janapad |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক ও প্রকাশক
গোবিন্দ লাল রায় সুমন
প্রধান কার্যালয়
আখরা মার্কেট (২য় তলা) হবিগঞ্জ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
ফোন
+88 01618 320 606
+88 01719 149 849
Email
sjanapad@gmail.com